m
About Our School

Tota alterum eu vix. Alii tritani liberavisse et vix. Errem tantas postulant an quo, sed scripta suscipiantur eu, ne eum cetero.

m
Follow Us

ভূমিকাঃ
👉👉আমাদের দেশে প্রতি বছর হাজার হাজার স্টুডেন্ট আইটিতে লেখাপড়া করে গ্রেজুয়েট হয়ে বের হওয়ার পর চাকরির বাজারে অধিকাংশই হিমশিম খাচ্ছে। এর প্রধান কারণ হলো যারা চাকরি অফার করেন তারা স্কিল চান এবং যারা ফ্রেসার তারা স্কিল ডেভেলপমেন্ট এর সুযোগ চান। যারা ফ্রেসার তারা মনে করেন তাদের সুযোগ না দিলে তারা স্কিলড হবেন কিভাবে এবং যারা চাকরি দাতা তারা ভাবেন গ্রেজুয়েশনের সময় অনেক সুযোগ থাকে স্কিল ডেভেলপ করার।

👉👉 সবাই শুধু দক্ষতা ও অভিজ্ঞতা বাড়ানোর কথা বলেন, কিন্তু কিভাবে দক্ষ ও অভিজ্ঞ হবেন তার গাইডলাইন কি আপনি পাচ্ছেন ?
✔✔স্বপ্ন দেখি এমন বাংলাদেশের যেখানে সবাই দক্ষ ও অভিজ্ঞ থাকবে।
✔✔একজন স্টুডেন্ট তার লেখাপড়া শেষ করার পর বা লেখাপড়ার পাশাপাশি জব বা বিজনেস বা ফ্রিল্যান্সিং করতে পারবে খুব সহজেই যদি সে আমাদের গাইডলাইন অনুসরণ করে। একজন স্টুডেন্ট কিভাবে দেশে আইটি খাতে ভালো কিছু করতে পারে এবং একই সাথে দেশের বাহিরে ক্যারিয়ার গড়তে পারে তার জন্য কাজ করে যাচ্ছে Zariq.
✔✔চাকরি দাতা এবং ফ্রেসারদের মাঝে যে গ্যাপ রয়েছে তা ফিলআপ করতে Zariq বিভিন্ন বিষয় নিয়ে ট্রেনিং করাচ্ছে। যেন একজন স্টুডেন্ট তার লেখাপড়া শেষ করার পর স্কিলড পার্সন হিসেব দেশে এবং দেশের বাহিরে সুনামের সাথে ক্যারিয়ার গড়তে পারেন।

👉👉অনেকে মনে করেন আইটি ব্যাক গ্রাউন্ড ছাড়া হয়তো এখানে ভালো কিছু করা সম্ভব না, এটা ভুল ধারণা। সুনির্দিষ্ট ভাবে কোন একটি প্রফেশনাল সাবজেক্টে নিজেকে Skilled করতে পারলে সন্মানের সাথে আপনি পেয়ে যাবেন অর্থনৈতিক স্বাধীনতা।

ওয়েবসাইট ফর মডার্ন বিজনেস
সময়ঃ ২ মাস, ফিঃ ৬০০০ টাকা

ওয়েবসাইটের প্রয়জনীয়তাঃ

🎯 আমরা আমাদের পণ্য যেমন ফিজিক্যালি ডিসপ্লে করার মাধ্যমে বিজনেস করতে পারি তেমনি ভারচুয়ালি স্টোর তৈরি করার মাধ্যমে বিজনেস করতে পারি।
🎯 প্রযুক্তির কল্যাণে আমাদের জীবন এখন অনেক সহজ হয়ে গিয়েছে। আমরা এখন অনেক বেশি অনলাইন নির্ভর হয়ে গেছি। আমাদের প্রতিদিনের পণ্য চাল,ডাল,পোশাক, মেডিসিন থেকে শুরু করে সব ধরণের পণ্য অনলাইনে সেল হচ্ছে। তাই আপনি যদি আপনার বিজনেস টিকিয়ে রাখতে চান এবং প্রতিযোগিতায় এগিয়ে থাকতে চান তবে অনলাইন স্টোর এর কোন বিকল্প নেই।

🎯 বর্তমান সময়ে অনলাইন ব্যবসা খুবই জনপ্রিয়,তাই বর্তমানে অনেক অনলাইন ব্যবসা প্রতিষ্ঠান গড়ে উঠেছে। প্রযুক্তির উন্নয়নের সাথে সাথে যেমন সবকিছু সহজ হয়ে যাচ্ছে,তেমন প্রতিযোগিতাও বাড়ছে। তাই প্রতিষ্ঠানগুলো নিজেদের পরিচিতি বাড়ানোর জন্য বিভিন্ন ভাবে মার্কেটিং করে থাকে। নিজের বিজনেসের ব্যপারে কাস্টমারকে এক ধাপ বেশি বিশ্বস্ত করা যায় যদি বিজনেসের জন্য একাটি ওয়েবসাইট থাকে।

🎯 একটা সময় ছিল যে যখন বিশ্বের বিভিন্ন বড় বড় কোম্পানি তাদের ওয়েবসাইট তৈরি করতো কিন্তু প্রযুক্তির ছোঁয়ায় এখন মুদি দোকান থেকে শুরু করে ছোট ছোট অনলাইন শপ সবাই চায় তাদের একটা ওয়েবসাইট থাকুক এবং সেই ওয়েবসাইটের মাধ্যমে তাদের পণ্যের গুনগত মান এবং সেবা সমূহ মানুষকে জানানোর মাধ্যমে তাদের প্রতিষ্ঠানের গ্রহণ যোগ্যতা বাড়িয়ে তাদের পণ্য বা সেবা বিক্রি হোক।

কাদের জন্য কোর্স? / কে কে করতে পারবেন এই কোর্স?
🎯 ওয়েবসাইট করতে হলে হয় নিজেকে কাজ জানতে হবে নয় তো কাউকে দিয়ে করাতে হবে। আমাদের অধিকাংশ ব্যবসায়ী ওয়েবসাইট তৈরি করতে জানেন না। তাই তাদের অন্য কাউকে দিয়ে করানো ছাড়া উপায়ও থাকেনা। কিন্তু অন্যকে দিয়ে ওয়েবসাইট তৈরি করতে হলে চলে আসে টাকার বিষয়। একটা ভালো মানের ওয়েবসাইট করতে অনেক টাকা দরকার। আবার মোটামুটি ভালো মানের একটা ওয়েবসাইট করতেও খরচ একদম কম না। তাই অনেকের ইচ্ছে থাকা সত্ত্বেও ওয়েবসাইট করতে পারছেন না।

🎯 অনেকেই বাড়তি আয়ের কথা ভাবেন। যারা তাদের লেখাপড়ার বা জবের পাশাপাশি আরো কিছু আয় করতে চান। নিজের বিজনেসের জন্য বা বাড়তি আয় যাই হোক এই উভয় বিষয়কে সমান গুরুত্ব দিয়ে আমরা আপানাদের জন্য নিয়ে এসেছি এক সুর্বণ সু্যোগ,হ্যাঁ,আমরা আপনাদের কথা চিন্তা করেই নতুন এক কোর্স নিয়ে এসেছি। আমরা একটা কোর্স মডিউল তৈরি করেছি। যে কোর্স করার মাধ্যমে আপনি আপনার বিজনেসের জন্য ই-কমার্স ওয়েবসাইট বা অফিশিয়াল ওয়েবসাইট উভয়ই করতে পারবেন খুব ভালোভাবে। এই কোর্সটি সম্পূর্ণ করার পর আপনি নিজের প্রতিষ্ঠানের সহ অন্যদের জন্যও ওয়েবসাইট বানাতে পারবেন এটা নিশ্চিত। তাই আপনি বিজনেস করুন বা বাড়তি আয়ের কথা ভাবুন নিশ্চিন্তে এই কোর্স করতে পারেন। আপনার জীবনের অনেক গুরুত্বপূর্ণ একটা স্কিল অর্জন করতে মিস করবেন না আশা করছি।

🎯 অনেকেই এখন ভাবতে পারেন যারা নন আইটি ব্যাকগ্রাউনন্ডের তারা কি এই কোর্স করতে পারবেন? তারা কি শিখতে পারবেন কিভাবে ওয়েবসাইট তৈরি করতে হয়? তাদের জন্য বলব আপনি যে বিষয় নিয়ে ই লেখাপড়া করে থাকুন না কেন আমাদের এই কোর্স করতে আপনার কোন অসুবিধা হবে না। আমাদের এই কোর্সটি করতে আপনার আইটি বিষয়ে পড়াশোনা করার দরকার নেই। যে কোন ব্যবসায়ী যদি ইচ্ছে করেন তবে তিনি এই কোর্স করার মাধ্যমে নিজের ওয়েবসাইট নিজে বানানো শিখতে পারবেন। এতে আপনি একদিকে যেমন ওয়েবসাইট বানানোর খরচ থেকে বেঁচে যাবেন অন্য দিকে পরবর্তী মেইনটেনেন্স চার্জ থেকে মুক্ত থাকতে পারবেন।

কোর্স করলে কি লাভ হবে?

🎯 এই কোর্স করার পর আপনি আপনার নিজের বিজনেসের জন্য ই-কমার্স ওয়েবসাইট করতে পারবেন কোন খরচ না করেই বা আপনি যাদি চান অন্য কারো ওয়েবসাইট করে দিয়ে বাড়তি কিছু ইনকাম করতে তবে তাও করতে পারবেন।

কোর্সের সামারিঃ

ওয়েবসাইট ফর মডার্ন বিজনেস
🎉🎉 নিজের ওয়েবসাইট নিজেই বানান, ডিজিটাল ভাবে ব্যবসার প্রচার বাড়ান…

🎯 যারিকে চলমান ফুল ফ্রি 🎁 স্কলারশীপের মাধ্যমে ১২০ জনকে ১০,০০০ টাকার Website for Modern Business কোর্সটি মাত্র ৬০০০ টাকায় অনলাইনে ঘরে বসে লাইভে সম্পন্ন করে নিজের ওয়েবসাইট নিজেই তৈরি করার মত যোগ্য করে তোলা হবে।

👉কোর্সের মেয়াদঃ ২ মাস।
👉 ব্যাচঃ ১১তম
⏰ ক্লাসের সময়ঃ প্রতি শনিবার এবং সোমবার রাত ৮:৩০ থেকে ১০:৩০ পর্যন্ত
আপনার আসন কনফার্ম করতে পেজে কমেন্ট করুন বা ইনবক্সে মেসেজ করুন অথবা সরাসরি ফোন করুন এই নাম্বারেঃ- ☎️ 01714 – 024689
👉টেকনোলোজিঃ
আমাদের কাজ করার জন্য অনেক ধরণের টেকনোলোজি ব্যবহার করা হয় এর মধ্যে অন্যতম একটা পপুলার টেকনোলোজি হিসেবে ব্যবহৃত হয় ওয়ার্ডপ্রেস। পৃথিবীর মোট ওয়েব ৩০% ওয়েবসাইট এই টেকনোলোজিতে তৈরি করা।
👉কোর্স রেজিস্ট্রেশন লিংকঃ
https://zariq.com.bd/trainee-management/registration

✅ 👨🏫 কেন Zariq হবে আপনার নির্ভরতার প্রতিষ্ঠান?
✔✔ Zariq আন্তর্জাতিক মানসম্পন্ন সিলেবাস ফলো করে। তাই দেশ ও দেশের বাহিরে মার্কেটপ্লেসে কাজ করার যোগ্যতা নিয়ে কোন টেনশন করতে হবে না।
✔✔ Zariq এ কোর্সের মেন্টর/ট্রেনার সবাই প্রতিষ্ঠিত আইটি কোম্পানিতে কর্মরত, তাই কাজ এবং টেকনোলোজি উভয়ের আপডেট পাবেন প্রতিটি ক্লাসে।
✔✔ Zariq এ ক্লাস করলে আপনি নিজে একজন ট্রেইনার হওয়ার সুযোগ পাবেন এখানেই। ট্রেইনার হওয়ার ইচ্ছে থাকলে আমরা কয়েকটি ধাপে আপনাকে স্কিল্ড করে তুলব কোন রকম কোন ফি না নিয়েই।
✔✔ আনলিমিটেড সাপোর্ট পাচ্ছেন লাইফ টাইম।

🎁 GIft: রেজিস্ট্রেশনের সময় Zariq2021 কোডটি ইউজ করলে এক্সট্রা ১০০০ টাকা ছাড় এতো সময় নিয়ে এটা পড়ার জন্য এই উপহার।
☎️ হেল্পলাইন: 01714 024689
👉 যারিক কমিউনিটি গ্রুপ লিংকঃ www.facebook.com/groups/zariq
👉 ওয়েবসাইট লিংকঃ www.zariq.com.bd

আমরা ২০২১ সালের মধ্যে ২০ হাজার স্টুডেন্টকে ফ্রি ট্রেনিং প্রদান করবো। তারই ধারাবাহিকতায় ইতিমধ্যে আমরা ১০ টা ব্যাচ শেষ করেছি। এখন মডার্ন ওয়েব ডিজাইন -১২ম ব্যাচ, ওয়েব এপ্লিকেশন ডেভেলপমেন্ট -১৩ষ্ঠ ব্যাচ, বিজনেস গাইডলাইন অন ডিজিটাল মারকেটিং -১৪ম ব্যাচ, ICT for SSC-১৫ম ব্যাচ এবং ইউটিউভ মারকেটিং-১৬তম ব্যাচ চলছে।

ফ্রি কোর্স করতে আমাদের কমিউনিটিতে জয়েন করুনঃ

👉 যারিক কমিউনিটি গ্রুপ লিংকঃ www.facebook.com/groups/zariq

নিজের ওয়েবসাইট নিজেই বানান