Website For Freelancing

Website For Freelancing

👉👉কেন এই কোর্স?

👉👉আমাদের দেশে প্রতি বছর হাজার হাজার স্টুডেন্ট আইটিতে লেখাপড়া করে গ্রেজুয়েট হয়ে বের হওয়ার পর চাকরির বাজারে অধিকাংশই হিমশিম খাচ্ছে। এর প্রধান কারণ হলো যারা চাকরি অফার করেন তারা স্কিল চান এবং যারা ফ্রেসার তারা স্কিল ডেভেলপমেন্ট এর সুযোগ চান। যারা ফ্রেসার তারা মনে করেন তাদের সুযোগ না দিলে তারা স্কিলড হবেন কিভাবে এবং যারা চাকরি দাতা তারা ভাবেন গ্রেজুয়েশনের সময় অনেক সুযোগ থাকে স্কিল ডেভেলপ করার।
👉👉 সবাই শুধু দক্ষতা ও অভিজ্ঞতা বাড়ানোর কথা বলেন, কিন্তু কিভাবে দক্ষ ও অভিজ্ঞ হবেন তার গাইডলাইন কি আপনি পাচ্ছেন ?
✔✔স্বপ্ন দেখি এমন বাংলাদেশের যেখানে সবাই দক্ষ ও অভিজ্ঞ থাকবে।
✔✔একজন স্টুডেন্ট তার লেখাপড়া শেষ করার পর বা লেখাপড়ার পাশাপাশি জব বা বিজনেস বা ফ্রিল্যান্সিং করতে পারবে খুব সহজেই যদি সে আমাদের গাইডলাইন অনুসরণ করে। একজন স্টুডেন্ট কিভাবে দেশে আইটি খাতে ভালো কিছু করতে পারে এবং একই সাথে দেশের বাহিরে ক্যারিয়ার গড়তে পারে তার জন্য কাজ করে যাচ্ছে Zariq.
✔✔চাকরি দাতা এবং ফ্রেসারদের মাঝে যে গ্যাপ রয়েছে তা ফিলআপ করতে সফটওয়্যার ডেভেলপমেন্ট এর এই ট্রেনিং। যেন একজন স্টুডেন্ট তার লেখাপড়া শেষ করার পর স্কিলড পার্সন হিসেব দেশে এবং দেশের বাহিরে সুনামের সাথে ক্যারিয়ার গড়তে পারেন।

👉👉অনেকে মনে করেন আইটি ব্যাক গ্রাউন্ড ছাড়া হয়তো এখানে ভালো কিছু করা সম্ভব না, এটা ভুল ধারণা। সুনির্দিষ্ট ভাবে কোন একটি প্রফেশনাল সাবজেক্টে নিজেকে Skilled করতে পারলে সন্মানের সাথে আপনি পেয়ে যাবেন অর্থনৈতিক স্বাধীনতা।
বেকার, শিক্ষার্থী, গৃহিণী কর্মজীবী, বিজনেসম্যান নারী-পুরুষ উভয়ের কথা চিন্তা করেই Zariq এর এই নতুন আয়োজন ।

👉👉 দিন দিন বাড়ছে বেকারত্বের সংখ্যা, চাকরি পাওয়া যেন সোনার হরিণ পাওয়ার মতো। বর্তমান প্রেক্ষাপটে শিক্ষার হার যেমন বাড়ছে তার সাথে তাল মিলিয়ে বেড়ে চলছে বেকারত্বের সংখ্যা।

 তাই বেকারত্বের গ্লানি দূর করতে তরুণ-তরুণীরা এখন ঝুঁকছে ফ্রিল্যান্সিংয়ের দিকে। বর্তমান বিশ্বের উন্নত দেশগুলোতে ফ্রিল্যান্সারের সংখ্যা ব্যাপক। বাংলাদেশও এর সংখ্যা দিন দিন বৃদ্ধি পাচ্ছে।অনেকে আবার বিজনেস শুরু করছেন। যারা নতুন বিজনেস শুরু করছেন তাদের জন্য শুরুতে একটা ওয়েবসাইট করা অনেক কঠিন। তাই তারা যেন নিজেদের বিজনেস এগিয়ে নিয়ে যেতে পারে এবং সেই সাথে ডিজিটালি নিজেদের প্রেজেন্স রাখতে পারে সেজন্য আমাদের এই কোর্স।
 
🌟🌟আবার এই কোর্সটি তাদের জন্যও যাদের বিজনেসের ক্যাপিটাল অল্প এবং অনেক বেশি টাকা দিয়ে এই মুহূর্তে একটি ওয়েবসাইট তৈরি করা সম্ভব না। অথবা যাদের হাতে খুব বেশি সময় নেই বা যাদের অনেক সময় নিয়ে একটি বড় ধরনের কোর্স করা সম্ভব নয়। তাহলে Zariq এর ওয়েবসাইট তৈরি করার এই কোর্স টি তারা করতে পারেন।  

🌟🌟( মার্কেটপ্লেসে প্রতিদিন হাজার হাজার জব অফার করা হচ্ছে ওয়েবসাইট ক্রিয়েটিং এর  উপর। 
একটা সময় ছিল শুধু মাত্র বড় বড় কোম্পানিগুলো ওয়েবসাইট তৈরি করত। কিন্তু এখন সময় বদলে গেছে প্রযুক্তির ছোঁয়ায়। এখন মুদি দোকান থেকে শুরু করে ছোট ছোট অনলাইন শপ গুলো চায় তাদের নিজস্ব একটি ওয়েবসাইট থাকুক এবং সেই ওয়েবসাইটের মাধ্যমে তাদের পণ্যের গুণগত মান সেবা সমূহ মানুষের ঘরে ঘরে পৌঁছানোর মাধ্যমে তাদের প্রতিষ্ঠানের গ্রহণযোগ্যতা বৃদ্ধি পাক।
কারন, 👉👉যে প্রতিষ্ঠানের গ্রহণযোগ্যতা যত বেশি সে প্রতিষ্ঠানের সেল ততবেশি। 

🌟🌟আমরা যারা বেকার,  শিক্ষার্থী, অথবা গৃহীনি  লেখাপড়ার পাশাপাশি কিংবা ঘরকন্যার পাশাপাশি কিছু একটা করে স্বাবলম্বী হতে চাই । অথচ  বাইরে গিয়ে কোনো কাজ করার সুযোগ নেই , যারা এমন আছেন তারা চাইলেই  একটু পরিশ্রম করে ওয়েবসাইট ক্রিয়েটিং কোর্সটি সম্পন্ন করে ঘরে বসেই ইনকাম করতে পারেন। 

👉👉অথবা আপনি যদি  ইতিমধ্যে ব্যবসায়ী হয়ে থাকেন । বর্তমান প্রতিযোগিতামূলক বাজারে নিজেকে অন্যদের থেকে আলাদা করে তুলে ধরতে হবে এর জন্য প্রয়োজন প্রণ্যের মার্কেটিং এবং ব্রান্ডিং। একটি বিজনেস যত ছোট বড় হোক না কেন তার জন্যে মার্কেটিংয়ের কোন বিকল্প নেই। আর এই মার্কেটিং বা ব্রান্ডিং এর জন্য আপনার প্রয়োজন হবে একটি ওয়েবসাইটের । আর স্মার্ট উপায়ে ব্যবসা পরিচালনা করার জন্য ওয়েবসাইটের কোন বিকল্প নেই। 
🌟🌟আর এই ক্র্যাশ সম্পন্ন করার পরে আপনি আপনার নিজের প্রতিষ্ঠান সহ অন্য প্রতিষ্ঠানের জন্য ওয়েবসাইট তৈরি করতে পারবেন।
এতে করে একদিকে যেমন আপনি ওয়েবসাইট তৈরি করার খরচ থেকে বেঁচে যাবেন। সেইসাথে পরবর্তী ওয়েবসাইট মেনটেনেন্স চার্জ থেকে বেঁচে যাবেন।)

👉 👉কাদের জন্য এই কোর্স/ কে কে করতে পারবেন এই কোর্স?

আমাদের উপরের কথাগুলো পড়ার পর ইতিমধ্যে আপনি হয়তো বুঝে গেছেন এই কোর্সটি কাদের জন্য।

এই কোর্সটি ক্রিয়েট করার মূল উদ্দেশ্য হলো একজন মানুষকে সফল ওয়েবসাইট এক্সপার্ট হিসেবে গড়ে তোলা।

🌟🌟আবার এই কোর্সটি তাদের জন্যও যাদের বিজনেসের ক্যাপিটাল অল্প এবং অনেক বেশি টাকা দিয়ে এই মুহূর্তে একটি ওয়েবসাইট তৈরি করা সম্ভব না। অথবা যাদের হাতে খুব বেশি সময় নেই বা যাদের অনেক সময় নিয়ে একটি বড় ধরনের কোর্স করা সম্ভব নয়। তাহলে Zariq এর ওয়েবসাইট তৈরি করার এই কোর্স টি তারা করতে পারেন।  

🪐 আবার অনেকেই বাড়তি আয় করার কথা ভাবেন।
যারা নিজেদের লেখাপড়া বা চাকরির পাশাপাশি বাড়তি কিছু আয় করতে চান। নিজের বিজনেস এর জন্য অথবা বাড়তি আয় যাই হোক উভয় বিষয়ে কে সমান গুরুত্ব দিয়ে Zariq আপনাদের জন্য নিয়ে এসেছে দারুন সুযোগ, হ্যা, Zariq আপনাদের কথা চিন্তা করেই এই ওয়েবসাইট তৈরি করার কোর্সটি লঞ্চ করেছে।

🌟🌟যে কোর্স করার মাধ্যমে আপনি আপনার বিজনেসের জন্য ই -কমার্স ওয়েব সাইট অথবা অফিশিয়াল ওয়েবসাইট তৈরি করতে পারবেন। তাই আপনি বিজনেস করুন অথবা বাড়তি আয় করুন এই কোর্স টি আপনার জীবনে দারুন ভূমিকা পালন করবে।


যারা আইটি তে গ্র্যাজুয়েশন এর জন্য লেখাপড়া করছেন 
যারা আইটি তে গ্র্যাজুয়েট হয়েছেন কিন্তু ভালো কিছু এখনো করতে পারেননি। 
যারা ওয়েবসাইট ডেভেলপমেন্ট এ ক্যারিয়ার গড়তে চান। 
যারা আইটি বা অন্য কোন কোম্পানিতে আইটি সেক্টরে জব করতে চান। 
যারা ওয়েবসাইট ডেভেলপমেন্ট এর বিজনেস শুরু করতে চান। 
যারা আইটিতে সফল ক্যারিয়ার গড়তে চান।
যারা সম্মানিত একটা পেশা হিসেবে কিছু করতে চান।
যারা ভালো একটা সেলারিতে জব করতে চান। 
যাদের সময় আছে কিন্তু বুঝতে পারছেন না কি করবেন তারা শুরু করতে পারেন। 
যারা বেকার তারা শুরু করতে পারেন।
যারা ন্যাশনাল ইউনিভার্সিটিতে কোন এক সাবজেক্ট এ পড়ছেন।
যারা এমন কোন সাবজেক্ট এ গ্র্যাজুয়েশন করেছেন যা নিয়ে আপনি সন্তুষ্ট না তারা শুরু করতে পারেন।
যারা সিদ্ধান্ত হীনতায় আছেন কি করবেন তারা শুরু করতে পারেন।
যারা নিজের কাজের পাশাপাশি বাড়তি কিছু ইনকাম করতে চান।
যারা ফ্রিল্যান্সিং করতে চান।
যারা প্যাসিভ ইনকাম করতে চান।

👉👉কেন এই কোর্স সবার থেকে আলাদা?
আপনার স্বপ্ন বাস্তবায়নের জন্য। আপনার স্বপ্নকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য। একটি মানসম্মত ওয়েবসাইট তৈরি করার জন্য, যে সকল আইডিয়া  কলা-কৌশল দরকার বা প্রয়োজন। Zariq এই কোর্সের মাধ্যমে তার সকল রকম প্রক্রিয়া আপনাকে প্রদান করে থাকবে। সেটা অনুসরণ করে কাজ করতে গেলে আপনি এই সেক্টরে ভালো করতে পারবেন। 

🌟🌟এই কোর্স সবার থেকে আলাদা হওয়ার অন্যতম কারণ হলো:
অল্প সময়ে নামমাত্র পারিশ্রমিকের মাধ্যমে অনেক বেশি সুযোগ-সুবিধা Zariq আপনাকে প্রদান করছে।
তাছাড়া রয়েছে পরবর্তী লাইফটাইম ফ্রি সাপোর্ট এর সুবিধা।

এই কোর্স টি যেহেতু একদম ব্যাসিক থেকে শুরু করে অ্যাডভান্স লেভেলে যাবার জন্য সকল ধরনের ইন্সটাকশন ও লাইভ ক্লাস হচ্ছে  এবং সেই সাথে কিভাবে ন্যাশনাল এবং ইন্টারন্যাশনাল আইটি বা অন্য ভালো কোম্পানিতে জব করা যাবে বা কিভাবে ইনকাম করা যায় লোকাল মার্কেটে এবং ইন্টারন্যাশনাল ফ্রিল্যান্সিং মার্কেটপ্লেসে। যেহেতু এই কোর্স টি অনেক বড় একটা প্ল্যান নিয়ে শুরু করা তাই এখানে কোর্স কো-অর্ডিনেটর থাকবেন যারা এই কোর্স এবং স্টুডেন্ট এর সার্বক্ষণিক খোঁজ খবর নিবেন এবং সে হিসেবে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন যেন সবাই ভালো করতে পারে। 

ট্রেইনারবৃন্দ ক্লাস নিবেন এবং তাকে সাপোর্ট দেওয়ার জন্য এসিস্টেন্ট ট্রেইনারবৃন্দ থাকবেন।
ক্লাসের হোমওয়ার্ক এবং এসাইনমেন্ট দেওয়া, বুঝিয়ে দেওয়া, এবং সময় মত আদায় করার জন্য থাকবেন সাপোর্ট ইন্সট্রাকটরবৃন্দ।
স্টুডেন্ট যেন তার সমস্যার সমাধান দ্রুত করতে পারেন তার জন্য থাকবেন এসিস্টেন্ট ইন্সট্রাকটর ও সাপোর্ট ইন্সট্রাকটর ।
প্রতিদিন বাংলাদেশ সময় সন্ধ্যা ৬ টা থেকে রাত ১২ টা পর্যন্ত লাইভে থাকবেন সল্যুশন বক্সের টিম মেম্বাররা যারা যেকোনো সমস্যার সাথে সাথে সমাধান নিয়ে কাজ করবেন।
ওয়েল অর্গানাইজ ক্লাস মডিউল, শিডিউল। নির্দিষ্ট সময়ে ক্লাস নেওয়া, এসাইনমেন্ট জমা দেওয়া এবং নেওয়া, কুইজ, এক্সাম এবং এক্সাম এর উপর সল্যুশন ক্লাস।
লাইভ সেশনে থাকবেন কোর্স কো-অর্ডিনেটর এর বিশেষ ক্লাস।
থাকবে কন্সেপচুয়াল সেশন।
এই কোর্সের মডিউল, উদাহরণ, বাংলাদেশ, দেশের বাহিরের সার্বিক অবস্থা বিবেচনা করে এই করা হয়েছে।
প্রতিজন ট্রেইনার ই একজন ইন্ডাস্ট্রি এক্সপার্ট। তাই তাদের অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে ক্লাস নিবেন বাস্তব সম্মত। উল্লেখিত বিষয় গুলো ছাড়াও থাকবে আরও অনেক কিছু!!!


👉👉কি কি শেখানো হবে এই কোর্সে?
এ কোর্স হচ্ছে এমন একটি কোর্স যা একজন স্টুডেন্ট কে একদম বেসিক থেকে শুরু করে এডভান্স লেভেলে যাবার জন্য। যতটুকু শেখার দরকার এবং যে প্রক্রিয়ায় এগিয়ে গেলে এই ফিল্ডে ভালো করা যায় ।তার সবটুকু শেখানো এবং দিকনির্দেশনা দেওয়া হবে। যাতে করে সে লোকাল মার্কেট থেকে শুরু করে ইন্টারন্যাশনাল মার্কেটে যে কোন জায়গায় খুব সহজেই কাজ করতে পারে।

যারিকের অনলাইনে লাইভ ট্রেনিং কোর্সটি আপনাকে ঘরে বসেই নিজের ওয়েবসাইট নিজেই তৈরি করতে ও রক্ষণাবেক্ষন করতে সক্ষম করে গড়ে তুলবে।

#এই কোর্সটি করলে আপনি যে ধরনের কাজ করতে পারবেন :
১. যে কোনো ধরনের ই-কমার্স ওয়েবসাইট তৈরী 
২. কর্পোরেট ওয়েবসাইট তৈরী
৩.পোর্টফলিও ওয়েবসাইট তৈরী 
৪. স্কুল ম্যানেজমেন্ট ওয়েবসাইট তৈরী 
৫. সার্চ ইন্জিন অপটিমাইজেশন (এসইও) ফ্রেন্ডলি ওয়েবসাইট তৈরী 
৬. বিভিন্ন ফ্রিল্যান্সিং মার্কেটপ্লেস এ কাজ করার দক্ষতা অর্জন 


👉👉ওয়েবসাইট তৈরি করার প্রক্রিয়ায় ভবিষ্যৎ ফলাফল কি?
বর্তমান যুগ ডিজিটাল যুগ, যুগের পরিবর্তনের সাথে পাল্লা দিয়ে মানুষের দৈনন্দিন চাহিদার সবকিছুই এখন  অনলাইন ই- কমার্স কেন্দ্রিক হয়ে উঠছে। আর সেই ই-কমার্সের একটি বিশাল অংশ হচ্ছে ওয়েবসাইট। যেহেতু ওয়েবসাইটের একটি বড় কাজ হচ্ছে বিজনেসের সকল তথ্য এবং  পলিসি কে সকলের সামনে স্মার্ট প্রক্রিয়ায় পরিবেশন করা ।
 
আপনি যদি একটি প্রতিষ্ঠানের উপর সন্তুষ্ট না থাকেন, তবে আপনি ফ্রিল্যান্সার হিসাবে অন্য প্রতিষ্ঠানের কাজ করতে পারেন। যোগ দিতে পারেন ইন্টার্নেশনাল টিমে।

অন্যান্য সকল পেশা থেকে এই পেশাটি ক্রিয়েটিভ ও চ্যালেঞ্জিং।
তাই এটা কে পেশা হিসেবে নেওয়া হবে আপনার জীবনের একটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত।


🤔🤔 ওয়েবসাইট তৈরী শিখে আপনি  কি কি করতে পারবেন? ভবিষ্যতে কি কি ক্যারিয়ার অপরচুনিটি পাবেন এই কোর্স করে__
👉👉
আপনি নিজেই নিজের ওয়েবসাইট তৈরী করতে পারবেন। 
আপনি অন্যের ওয়েবসাইট তৈরী করে কিংবা ওয়েবসাইট বিক্রি করে আয় পারবেন। 
আপনি ফ্রিল্যাংসিং করে ইনকাম করতে পারবেন। 
কোন প্রোডাক্ট ওয়েবসাইটের মাধ্যমে বিক্রয় করতে পারবেন।
এফিলিয়াটস মার্কেটিং করে আয় করতে পারবেন। 
ওয়েবসাইট থেকে Google Adsense বিজ্ঞাপন দেখিয়ে আয় করতে পারবেন। 
Direct Sponsored বা Sponsorship Articles লিখে আয় করতে পারবেন। 
বিভিন্ন প্রোডাক্ট এর পেইড রিভিউ করে আয় করতে পারবেন। 
বর্তমানে ই বুক এর চাহিদা বেশি , ওয়েবসাইট এ  ই-বুক বিক্রি করেও আয় করতে পারবেন। 
নিজের একটি Online Courses Website সেখানে ভিডিও কোর্স বা ই বুক কোর্স বিক্রি করে আয় করতে পারবেন। 
ই কমার্স ওয়েবসাইট এর মাধ্যমে বিভিন্ন প্রোডাক্ট বা সার্ভিসেস সেল করে অর্থাৎ অনলাইন শপিং ওয়েবসাইট করে আয় করতে পারবেন। 
ওয়েবসাইট এর মাধ্যমে বিভিন্ন গ্রাফিক্স বা ইমেজ সেল করে আয় করতে পারবে। 
সেল  সার্ভিস   অনলাইন  এর মাধ্যমে আয় , যেমন : Electrician  বা Plumber  জোগাড় করে দেয়ার সেবা ,  online Booking  service , Car  booking  service,  food  ordering  service  , Second  hand  products  selling  services   ইত্যাদি। 

👉👉 ফ্রিল্যান্সিং এ ওয়েবসাইট এক্সপার্ট হিসেবে কাজ করার সুযোগ কেমন?
বর্তমান বিশ্বের উন্নত দেশগুলোতে ফ্রিল্যান্সারের সংখ্যা ব্যাপক। বাংলাদেশেও এর সংখ্যা দিন দিন বৃদ্ধি পাচ্ছে। বর্তমান সময়ের প্রেক্ষাপটে তরুণ-তরুণীদের একটি বিশাল অংশ ফ্রিল্যান্সিংয়ের মাধ্যমে তাদের ক্যারিয়ার গড়তে আগ্রহ প্রকাশ করছে। ফ্রিল্যান্সিং এর মাধ্যমে আয় করার জন্য কোন এক বা একাধিক বিষয়ে স্কিলড হতে হবে আপনাকে । আর এই স্কিল ডেভেলপমেন্ট এর পাশাপাশি আপনার দরকার একটি সঠিক গাইডলাইন। একটি সঠিক গাইডলাইন ছাড়া ফ্রিল্যান্সিংয়ের সফল কিংবা সফল হয়ে টিকে থাকাটা আপনার জন্য কষ্টসাধ্য হয়ে যাবে।

হ্যাঁ, আপনি যদি ক্রিয়েটিভ মাইন্ডের হয়ে থাকেন তাহলে ওয়েবসাইট ক্রিয়েটিং  আপনার জন্যও সফলতা নিয়ে আসবে তাড়াতাড়ি।
একবার ভালো দক্ষতা অর্জন করতে পারলে আপনাকে ঘুরে দাঁড়ানোর জন্য আর পিছনে ফিরে তাকাতে হবে না। মাসে 20 হাজার টাকা থেকে শুরু করে ১  লক্ষ টাকা + আয় করতে পারার সুযোগ।

🤔🤔সত্যিই কি আমি ওয়েবসাইট বানানো বা তৈরি করা শিখে ইনকাম করতে পারবো ?

আমি বলব সম্ভব! 

👉👉কোন কিছু শেখা বা করার  জন্য ইচ্ছাশক্তিই যথেষ্ট__

আপনি যদি একজন ক্রিয়েটিভ মাইন্ডের মানুষ হন আপনার মধ্যে যদি শেখার প্রবল আগ্রহ থেকে থাকে ।
তাহলে , Zariq এর এই চ্যালেঞ্জ আপনার জন্য।

A Single  Idea Can Change The Business, Can Change The World !!!

কোর্স করার পর পরবর্তী লাইফটাইম সাপোর্ট পাবেন যে কোন সমস্যার সমাধান এর জন্য।

আপনি যদি এই  শিক্ষাকে কাজে লাগিয়ে প্র্যাকটিস  করতে পারেন। তাহলে Zariq আপনাকে কথা দিচ্ছে মোটামুটি মিডেল লেভেলে ওয়েবসাইট তৈরি করতে পারবেন। তারপর যত বেশি সময় দিবেন ততো বেশি উন্নতি করবেন।

কারন? Zariq বরাবর চেষ্টা করে থাকে তাদের কার্যক্রমের মাধ্যমে ভিন্ন কিছু আইডিয়া ক্রিয়েট করার। প্রযুক্তির কল্যাণে আমাদের জীবন এখন অনেক সহজলভ্য হয়ে গিয়েছে। আমরা এখন অনেক বেশি প্রযুক্তি নির্ভর হয়ে গেছি। আমাদের নিত্য প্রয়োজনীয় সকল ধরনের পণ্য এখন অনলাইনে কেনাবেচা হচ্ছে। আর এই প্রযুক্তিনির্ভর বিশাল প্রতিযোগিতার বাজারে আপনি আপনার বিজনেস কে এগিয়ে রাখতে চান। তাহলে একটি মানসম্মত ওয়েবসাইট এর কোন বিকল্প নেই।


👉👉 কি কি লাগবে ওয়েবসাইট তৈরি করার কোর্সটি করতে?

ইচ্ছাশক্তি ও কাজের প্রতি অদম্য ভালোবাসা থাকতে হবে।
আর থাকতে হবে পজিটিভ থিংকিং, আপনি পারবেন আপনাকে দিয়ে সম্ভব। 

সেই সাথে একটি ভালো মানের কম্পিউটার ডেক্স বা লেপটপ, ইন্টারনেট কানেকশন। সফটওয়্যার কোর্স করার মত মানসিকতা এবং কিছু অর্থ ব্যয়ের ইচ্ছাশক্তি।

🤔🤔মোবাইল এর মাধ্যমে কি ওয়েবসাইট ক্রিয়েট কোর্স করা সম্ভব!
🌟🌟মোবাইল এর মাধ্যমে দিয়ে ওয়েবসাইট ক্রিয়েটিং করা সম্ভব এরকম প্রশ্ন যদি আপনার মনে উদয় হয়ে থাকে । 
তাহলে আমরা আপনাকে বলব না।  
 
একটি কম্পিউটার আপনাকে যে সেবাগুলো প্রদান করে থাকবে ,একটি মোবাইল সেটি করতে পারবে না। মোবাইল আর কম্পিউটার দুটি আলাদা আলাদা ডিভাইস। তবে এ মোবাইলের মাধ্যমে বেসিক কিছু কাজ করতে পারবেন বিভিন্ন সফটওয়্যার ব্যবহার করে। আপনার কাজকে গতিশীল করতে হলে একটি ভালো মানের কম্পিউটার ডেস্কটপ এর কোন বিকল্প নেই।


👉👉 কোথা থেকে কিভাবে শিখবেন ওয়েবসাইট ক্রিয়েটিং কোর্স?
আপনি যে কোন প্রতিষ্ঠান থেকেই আপনার স্বপ্নের কোর্সটি সম্পূর্ণ করে ক্যারিয়ার বিল্ডাপ করতে পারেন। তবে Zariq  থেকে পাবেন প্রিমিয়াম কোয়ালিটি ক্লাস এবং পরবর্তী লাইফটাইম সাপোর্ট। যা আপনাকে আপনার ক্যারিয়ারের এগিয়ে থাকতে সহযোগিতা করবে।

🌟🌟কোর্স সম্পন্ন করার পরেও যদি আপনার মনে হয় আপনি সবকিছু আপনি এখনো ক্লিয়ার হতে পারছেন না। তবে কোনো রকম প্রেমেন্ট সিস্টেম ছাড়াই আপনি সেটা পরবর্তী বেচে কমপ্লিট করার সুযোগ পাবেন। Zariq এর সাপোর্ট সিস্টেম এতটাই ডেডিকেটেড যা আপনাকে সকল সমস্যা থেকে দ্রুত সমাধান করার চেষ্টা করবে।

🌟🌟আমাদের প্রতিটি কোর্সে থাকছেন কোর্স কো-অর্ডিনেটর, ট্রেইনার, অ্যাসিস্ট্যান্ট ট্রেইনার, সাপোর্ট ইনস্ট্রাক্টর, অ্যাসিস্ট্যান্ট ইনস্ট্রাক্টর যা আপনাকে প্রিমিয়াম কোয়ালিটি নিশ্চিত করবে।


শিক্ষকবৃন্দ:
আমাদের এই কোর্স টির শিক্ষকবৃন্দ কয়েকটি ধাপে ভাগ করে করা হয়েছে। কোর্স কো-অর্ডিনেটর, ট্রেইনার, এসিস্টেন্ট ট্রেইনার, সাপোর্ট ইন্সট্রাক্টর, এসিস্টেন্ট ইন্সট্রাক্টর
কোর্স কো-অর্ডিনেটর => Zafor 
ট্রেইনার => Md Jayed Hasan Emran & Mehedi
এসিস্টেন্ট ট্রেইনার & সাপোর্ট ইন্সট্রাক্টর => Moneruzzaman
অন্যান্য =>  Sojib Khan


সার্টিফিকেটঃ
🤔🤔Zariq কি তাদের কোর্স কমপ্লিট করানোর পর সার্টিফিকেট প্রদান করে থাকেন?
হ্যা, 👉👉কোর্স ভালো ভাবে সম্পন্ন করার পর সার্টিফিকেট প্রদান করা হবে।
এবং আমাদের সার্টিফিকেট এর বিশেষত্ব রয়েছে।
🌟🌟আমাদের সার্টিফিকেট আপনার সিভিকে উন্নত করবে এবং জব পাওয়ার জন্য সহায়ক ভূমিকা পালন করবে।

কোর্স ভালোভাবে সম্পন্ন করার পর সার্টিফিকেট দেওয়া হবে
আমাদের সার্টিফিকেট এর বিশেষত্ব 
সার্টিফিকেট এর মাধ্যমে আপনার কি সুবিধা হবে:
আপনার সিভিকে উন্নত করতে পারবেন
জব পাওয়ার জন্য সহায়ক হবে
ক্যারিয়ার উন্নত করতে পারবেন


তাহলে ক্যারিয়ার নিয়ে আর নয় ভাবনা_ আপনি যদি একজন সফল ওয়েবসাইট ক্রিয়েটর হতে চান? তবে দেখে আসতে পারেন আমাদের কোর্স আউটলাইন। মার্কেট ডিমান্ড অনুযায়ী ট্রেনিং নিতে আজই আমাদের প্রফেশনাল ওয়েবসাইট ক্রিয়েটর কোর্সে ভর্তির জন্য যোগাযোগ করুন 01714024689 

🌟🌟আপনার আজকের একটি সঠিক সিদ্ধান্ত হতে পারে আপনার আগামীর সফল ক্যারিয়ার।

Our Featured for Website For Freelancing

Highly Experienced Trainer

We have a Highly Experienced Trainer Team

Highly Experienced Trainer

We have a Highly Experienced Trainer Team

Practical Oriented Class

Practical Oriented Class for responsive learning environment 

Practical Oriented Class

Practical Oriented Class for responsive learning environment 

Practical Lab Support

We Ensure Practical Lab Support

Practical Lab Support

We Ensure Practical Lab Support

Class Video

For more, we provide live class recorded video

Class Video

For more, we provide live class recorded video

Review Class

Review Class also help you to learn more effectively

Review Class

Review Class also help you to learn more effectively

Lifetime Support

You will get free Lifetime Support

Lifetime Support

You will get free Lifetime Support

Special Support

We ensure Special Support for your progress

Special Support

We ensure Special Support for your progress

Job Placement

We ensure Job Placement, Which is the last and final goal of Skill Development

Job Placement

We ensure Job Placement, Which is the last and final goal of Skill Development

How We Work

Our Process Style









Training for

FOR WHOM THIS TRAINING SUITS

01

Who want to operate their business cope with prensent world.

02

Who have a business plan

03

This is very much important for them.

03

To sale online in widerange outside your area.

04

To sale online in widerange outside their area.

05

To sale online in widerange outside their area.

06

Electronic, Health, Home Appliances & Any Other Shop Owner who want to cope with present world.

06

Digital Marketer and Freelancer can be skilled for more income.

TESTIMONIAL

Our Happy Clients Says

Our Client and Partner

Training Pricing

Digital Marketing

$ 200/OT

Class-01: Introducing with Digital Marketing
Class- 02:  Advanced Canva Design
Class-03-06: Advance Facebook Marketing
Class-07-08:  Instagram Marketing part-01 & part-02
Class-09: Linkedin Marketing 
Class-10: Lead Generation & Email Marketing
Class-11: Fiverr Part-001
Class-12: Fiverr Part-002
Class-13: Fiverr Part-003
Class-14: Twitter Marketing
Class-15: Pinterest Marketing
Class-16: WordPress Basic
Class-17: Keyword research
Class-18: Content Marketing and On-Page SEO
Class-19: OFF-Page SEO
Class-20: YouTube Marketing
Class-21: Video Editing
Class-22: Other’s Market Place Overall in details
Class-23-30: Exam and Problem Solve
Oters:
Web Counsulting
Class Duration 60h
Highly Experienced Trainer
Practical Oriented Class
Practical Lab Support
Class Video
Review Class
Lifetime Support
Special Support

Digital Marketing Pro

$ 300/OT

Class-01: Introducing with Digital Marketing
Class- 02:  Advanced Canva Design
Class-03-06: Advance Facebook Marketing
Class-07-08:  Instagram Marketing part-01 & part-02
Class-09: Linkedin Marketing 
Class-10: Lead Generation & Email Marketing
Class-11: Fiverr Part-001
Class-12: Fiverr Part-002
Class-13: Fiverr Part-003
Class-14: Twitter Marketing
Class-15: Pinterest Marketing
Class-16: WordPress Basic
Class-17: Keyword research
Class-18: Content Marketing and On-Page SEO
Class-19: OFF-Page SEO
Class-20: YouTube Marketing
Class-21: Video Editing
Class-22: Other’s Market Place Overall in details
Class-23-30: Exam and Problem Solve
Oters:
Web Counsulting
Class Duration 72h
Highly Experienced Trainer
Practical Oriented Class
Practical Lab Support
Class Video
Review Class
Lifetime Support
Special Support

Digital Marketing Biz

$ 500/OT

Class-01: Introducing with Digital Marketing
Class- 02:  Advanced Canva Design
Class-03-06: Advance Facebook Marketing
Class-07-08:  Instagram Marketing part-01 & part-02
Class-09: Linkedin Marketing 
Class-10: Lead Generation & Email Marketing
Class-11: Fiverr Part-001
Class-12: Fiverr Part-002
Class-13: Fiverr Part-003
Class-14: Twitter Marketing
Class-15: Pinterest Marketing
Class-16: WordPress Basic
Class-17: Keyword research
Class-18: Content Marketing and On-Page SEO
Class-19: OFF-Page SEO
Class-20: YouTube Marketing
Class-21: Video Editing
Class-22: Other’s Market Place Overall in details
Class-23-30: Exam and Problem Solve
Oters:
Web Counsulting
Class Duration 120h
Highly Experienced Trainer
Practical Oriented Class
Practical Lab Support
Class Video
Review Class
Lifetime Support
Special Support

Some Question & Answer

এই প্রশ্নটি অনেকেই করে থাকেন। কেননা কোর্স তো অনেকেই করান। তাই আপনার সাথে কমিটমেন্ট হলো আপনার কাজ শিখতে যতদিন সময় লাগবে ততদিন আমাদের ট্রেইনার এবং সাপোর্ট টিম থেকে লাইভ সাপোর্ট পাবেন এবং কাজ শেখা শেষ হবার পরেও সাথে থাকছে লাইফ টাইম সাপোর্ট। আপনাদের জন্য আমাদের ফেসবুকে ক্লোজ গ্রুপ আছে যেখানে আপনি যে কোন সময় প্রশ্ন  করতে পারবেন আপনার সমস্যার সমাধানের জন্য।  
এর পরেও যদি আপনার কোন কিছু জানার থাকে তবে সরাসরি কল করুনঃ +88 01714 024689

জি হ্যাঁ। আমাদের ট্রেইনার যারা ক্লাস নিবেন তারা সবাই ফ্রিল্যান্সার। তাই মার্কেটপ্লেসে কাজ করতে পারবেন। মার্কেটপ্লেসে কাজ করা ছাড়াও
এই কোর্স করার পর আপনি আপনার নিজের বিজনেসের জন্য ডিজিটাল মার্কেটিং করতে পারবেন বা আপনি যাদি চান অন্য কারো ডিজিটাল মার্কেটিং করে দিয়ে বাড়তি কিছু ইনকাম করতে তবে তাও করতে পারবেন। কাজ শেখার পর আপনি কোন আইটি কোম্পানি বা অন্য কোম্পানি যাদের মার্কেটিং করার জন্য এক্সপার্ট প্রয়োজন সেখানেও জব করতে পারবেন। তবে যেখানেই কাজ করুন না কেন? প্রথমে ভালভাবে শিখতে হবে।

আপনার কোর্স ফি আমাদের নগদ পার্সোনাল নাম্বার 01714-024689 বা বিকাশ পার্সোনাল 01712-881232 নাম্বারে পাঠিয়ে আমাদের আপনার সিট কনফার্ম করুন। পেমেন্ট করার পূর্বে আমাদের অফিশিয়াল নাম্বার 01714024689 তে ফোন করে কনফার্ম করতে হবে। পেমেন্ট করার পর উপরের যে প্যাকেজ নিবেন তা সিলেক্ট করে সাবমিট করতে হবে সঠিক তথ্য দিয়ে। 

আপনার সিট কনফার্ম করতে আমাদের অফিশিয়াল নাম্বার 01714024689 তে ফোন করে  সাহায্য নিন। 

Request a Free 30 Minutes Consulting Services